মৃত্যু কোথায় তুই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

মৃত্যু কোথায় তুই
কবে করবি আমায় আদর,
তোর ভালবাসার জন্য যে আমি
হয়ে আছি কাতর।

মৃত্যু তুই ছাড়া বুঝবে না কেউ
আমার ভালবাসা,
তোর প্রেমে চির নিস্তব্ধ হতে চাই
মানবের প্রেম যে সর্বনাশা।

হে মৃত্যু তোর ভালবাসাই
আমার জন্য মঙ্গল,
মানবের ভালবাসা মেকি
আমি মানবের জন্য নয় মঙ্গল।.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।