প্রিয়া সাহা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

প্রিয়া সাহা দেশদ্রোহী
চাই তার নায্য বিচার,
প্রিয়া সাহার বিচার না হলে
বৃদ্ধি পাবে সাম্প্রদায়িক মিথ্যাচার।

প্রিয়া সাহা
সাম্প্রদায়িক শক্তি কে করেছে জাগ্রত,
বাঙালি জাতি'র
ভিত্তিকে করেছে ব্রিব্রত।

প্রিয়া সাহার ফাঁসি চাই
সাম্প্রদায়িক শক্তি কে
জাগ্রত করার জন্য,
প্রিয়া সাহার ফাঁসি হলে
বাঙালি জাতির ঘুচবে সম্মানের দৈন্য.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৫-০৭-২০১৯ ১৭:২৫ মিঃ

প্রিয়া সাহার ফাঁসি চাই
সাম্প্রদায়িক শক্তি কে
জাগ্রত করার জন্য,
প্রিয়া সাহার ফাঁসি হলে
বাঙালি জাতির ঘুচবে সম্মানের দৈন্য.....

কবিতার বিষয়ঃ