মরতে চাই মরতে পারি না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

মরতে চাই মরতে পারি না
আছি মিছে বেঁচে,
এই স্বার্থপর পৃথিবীতে
জন্ম গ্রহণ করে গেছি আমি ফেঁসে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।