অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আজকের শিশুরা আগামীদিনের ভবিষ্যৎ
তাই শিশুদের শ্রমিক বানিয়ে
রাষ্ট্রের ডেকে এনো না মহাবিপদ।
শিশুদের শিক্ষা দাও
রাষ্ট্র কে শক্তি দাও.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।