শিশু শ্রম বন্ধ করুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

শিশু শ্রম বন্ধ করুন
শিশু অধিকার নিশ্চিত করুন
শিশু অধিকার করবেন না খর্ব
নচেৎ ভেঙ্গে যাবে রাষ্ট্রের দর্প।
শিশুরা হবে রাষ্ট্রের গর্ব
শিশু শ্রমিক হলে রাষ্ট্রে আসবে কাল সর্প....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।