শিশুদের কর্ম থেকে বিরত রাখুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

শিশুদের কর্ম থেকে বিরত রাখুন
শিশুদের করুন যত্ন,
শিশুদের যত্ন করলে
ভবিষ্যৎ হবে তারা রত্ন।
.
শিশুদের সুশিক্ষা দিন
পড়া করবেন না বন্ধ,
পড়া বন্ধ করলে
সে হবে চক্ষু থাকিতে অন্ধ
তার সংসার নামক জীবনে সব সময় থাকিবে দ্বন্দ্ব।
.
শিশুদের সতত রাখুন পড়াশুনা
খেলাধুলা'র মাঝে,
১৮' পার না হওযা পর্যন্ত
শিশু-কিশোরদের দিবেন না কোন ভারী কাজে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৫-০৭-২০১৯ ১৭:২৭ মিঃ

শিশুদের সতত রাখুন পড়াশুনা
খেলাধুলা'র মাঝে,
১৮' পার না হওযা পর্যন্ত
শিশু-কিশোরদের দিবেন না কোন ভারী কাজে.....