গুড্ডু বুলু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ফুসমন্তর ফুস
গুলুগুলু গুশ,
গুড্ডু বুলু খেতে খেতে
হারায় হুশ।
.
ফুসমন্তর ফুস
গুড্ডু বুলু
খাওয়ার চাপে
বায়ু ছাড়ে ফুস ফুস।
.
ফুসমন্তর ফুস
গুড্ডু বুলু
দেখতে কোলা ব্যাঙের
মতো নাদুস-নুদুস.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৫-০৭-২০১৯ ১৯:১২ মিঃ

না বুঝলে কিছু করার নেই

Farhan_Mahin
২৫-০৭-২০১৯ ১৮:০৩ মিঃ

আমি কিছুই বুঝলাম না। জানিনা অন্যদের কি অবস্থা

Faiyaj
২৫-০৭-২০১৯ ১৭:২৭ মিঃ

শিশুতোষ ছড়া