কঠিন কঠিন সত্যগুলোকে
- ফারহান মাহিন ১৪-০৫-২০২৪

কঠিন কঠিন সত্যগুলোকে
সহজে মেনে নিতে পারা যায় না
হয়ত সেজন্যই তোমাকে ফিরে পাবার আশা
এখনও বুকে নিয়ে ঘুমাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।