জীবনের আলো নিভে দাও প্রভু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

জীবনের আলো নিভে দাও প্রভু
আর বেঁচে থাকতে চাই না কভু,
এ জীবন অভিশপ্তময়
তাই এ জীবন আর আমার নয়
জীবনের আলো নিভে দাও
এ কায়া করো ক্ষয়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।