নুদু কাঁদে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

নুদু কাঁদে
উহ্ আহ্ করে,
বিদু নাল্লু ছুঁ মন্তর ছুঁ
জাদু দিয়ে ভাল করে তারে।

নুদু বড্ড পাজি পোলা
সব সময় করে হল্লা হল্লা,
নুদু'র নাই শরম
সব সময় পাদে ফুস ফাস গরম...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।