একতার পথে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

একতার পথে
এসো চলি একসাথে,
একতা
কাটিয়ে দিবে সকল দৈন্যতা
একতা শক্তির পথ
এসো এক হই
কাটিয়ে দেই সকল বিপদ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।