কেমন আমি
- মুজতাহিদ বিল্লাহ্ ২৬-০৪-২০২৪

আমার শুভাকাঙ্ক্ষীরা মানুষ হিসেবে আমাকে যতটা ভালো মনে করো আমি ঠিক ততটা ভালো নই, আর নিন্দুকেরা যতটা খারাপ মনে করো ঠিক অতটা খারাপও নই। আমি চৌদ্দশো হিজরীর পরের দোধারী আধুনিক সভ্যতার ছোঁয়া পাওয়া একজন মানুষ। ইন্টেলেকচুয়ালদের জন্য এটাই আমার ভালো-মন্দের মাপকাঠি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।