নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নারীর দেহ ভালবাসায় ভরপুর
তাই নারী কে চুদুন ভরদুপুর,
নারীতে ভালবাসা করে বাস
তাই নারীর যোনিতে করুন লিঙ্গ দিয়ে ভালবাসা চাষ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।