হাড়িয়ে ফেলেছি
- ওয়াসিমুল বারী অন্তর - অভাগিনী ২৬-০৪-২০২৪

আমি হাড়িয়ে ফেলেছি সেই ক্লান্ত দুপুরের গল্পহীন রদ্দুর ,
আমি হাড়িয়ে ফেলেছি আমার নতুন চেনা সেই গানের সুর ।
সেই অভাগিনীর কাছে হাড়িয়ে ফেলেছি আমার নতুন দেখা ভোর ,
হাড়িয়ে ফেলেছি অস্থির সেই নীকটিনীর কাছে নাম না জানা ঘোর।
হারানোর ব্যথা বুঝেছি আমি হারানোর পর থেকে
ক্ষমা তবু করেছি আমি অপরাধ গুলো দেখে ! সকাল বেলা তীক্ত মরুর বুকে
প্রায়শই আমি মরি ধুকে ধুকে
হঠাৎ হাড়িয়ে ফেলি হৃদয়ের খাতাই অপরাধ গুলো লিখে।
আমিও হারাবো একদিন হারানোর মত করে
সেদিন হারাবো আমি নিজেই নিজের ঘরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHAKEEL
১৮-০৬-২০২০ ১৫:১৮ মিঃ

ভালো লাগলো কবিতাটা। শুভকামনা রইল কবি।