অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

নীলপরী সেবা
আমি তোমার কেবা?
আমার কথা কেন শুনবে
আর আমার কথা ভেবে
মনে তোমার কেনই বা প্রেমের বীজ বুনবে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।