মন চায় তোমার কেশ ছুঁই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মন চায় তোমার কেশ ছুঁই
মন চায় তোমার কেশে মুখ লুকিয়ে থুই
মন চায় তোমার কেশে দেই ফাঁস
কেন আমার ভালবাসা তোমার কেশ দেখে
করছে হাস পাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।