তুমি একদিন আপনি ছিলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তুমি একদিন আপনি ছিলে
তারপর তুমি হলে
তারপর আবার তুমি আপনি হলে
আপনাকে আর তুমি করতে চাই না
আপনি আপনি হয়ে থাকেন
কারণ আমার ভালবাসা আপনার তুমি হওয়ার এখন যোগ্যতা নেই যদিও একদিন আপনার তুমি হওয়ার যোগ্য ছিলো.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।