আজকালের ভালবাসায় প্রাণ নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আজকালের ভালবাসায় প্রাণ নেই
আজকালের ভালোবাসায় শুধু যৌনতা
আজকালের ভালবাসায় শুধু শরীরের গন্ধ পাওয়া যায়
আজকালের ভালবাসায় টাকার গন্ধ পাওয়া যায়
আজকালের ভালবাসায় শুধু ধনী কে পাওয়া যায়
কিন্তু আজকালের ভালবাসায় ভালবাসা পাওয়া যায় না
আজকালের ভালবাসায় ভালবাসা লুপ্ত হতে চলছে প্রায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।