আচ্ছা ভাল থেক সেবা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

সারাদিন কি করলে আজ
তোমার জন্য চিন্তায় করতে পারিনি কোন কাজ,
কোথায় ছিলে?
কি করলে?
এই শুনছো নাকি আমায় ছেড়ে
অন্য কাউকে নিয়ে স্বপ্নের জাল বুনছো।

আমি আশ্চর্য তোমার কাণ্ড দেখে
আজ এক সেকেন্ডের জন্য তোমায় ফেসবুকে সক্রিয় দেখলাম না
তুমি জানো না তোমার জন্য সব সময় চিন্তিত থাকি...

আচ্ছা ভাল থাকো সেবা
আমি তোমার কে-বা
যে আমার খবর নেবা
আমি তো ছাই
এই আছি এই নাই.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-০৮-২০১৯ ১৯:৪৬ মিঃ

ই শুনছো নাকি আমায় ছেড়ে
অন্য কাউকে নিয়ে স্বপ্নের জাল বুনছো।

আমি আশ্চর্য তোমার কাণ্ড দেখে
আজ এক সেকেন্ডের জন্য তোমায় ফেসবুকে সক্রিয় দেখলাম না