নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

লিঙ্গটা নুয়ে পড়েছে
একটু চুষে দাও
তোমার মিষ্টি মুখের
ছোঁয়ায় লিঙ্গটা কে সতেজ করে নাও।

তারপর,তোমার যোনিগর্তে
লিঙ্গ কে ঢুকিয়ে দাও,
তারপর ইচ্ছেমতো ঠাসো
আর জড়িয়ে ধরে আমায় ভালবাসো....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।