এসো নষ্ট হই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমাকে ভালবেসে হতে চাই নষ্ট
তোমাকে ভালবেসে দূর করতে চাই
ভালবাসার সকল কষ্ট
তোমাকে ভালবেসে ধর্মীয় সমাজে আনতে চাই আড়ষ্ট।

এসো নষ্ট হই
চুমুচুমিতে মাখামাখিতে
দু'জন দু'জনার কাছাকাছিতে
নষ্ট হই
এসো নষ্ট হই।

এসো নষ্টের উল্লাস করি
ভালবাসার লিঙ্গ দিয়ে
তোমার উদরে ভালবাসা ভরি
আর অচলায়তন এ সমাজ এ ধর্মান্ধ জাতিকে
ভালবাসার ক্রোধানলে পুড়ি
এসো নষ্ট হই
মানবের মাঝে ধর্মীয় বৈষম্য রুখে দাঁড়ানোর অস্ত্র হই....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।