অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ইস কি করি পাচ্ছি না কোন পথ
আমার যে চারেদিকে বিপদ,
ইস পারছি না আর কষ্ট সইতে
কবে আমি উঠবো সুখের মই'তে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।