অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

সানাই তোমার দুধের পাহাড়
করতে চাই আহার,
সানাই তোমার দুধের পাহাড়
সকল ব্যাচেলর এর ভালবাসার খাবার......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।