পতিতা বলে কি তারা মানুষ নয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

পতিতা বলে কি তারা মানুষ নয়?
হিজড়া বলে কি তারা মানুষ নয়?
কেন আমরা তাদের সামাজিক স্বীকৃতি
দিতে পাচ্ছি না অভয়।

কিসের ভয়?
ধর্মের,সামাজের
ধর্মের চেয়ে মানুষ বড়
তাই নিজের মনুষ্যত্ব কে মানুষ করো
পতিতা,হিজড়াদের সম্মান করো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।