জ্বলছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কাশ্মীর জ্বলছে
ফিলিস্তিনি জ্বলছে
ইয়েমেন জ্বলছে
লিবিয়া জ্বলছে
তামাম মুসলিম বিশ্ব জ্বলছে
তবুও মুসলিম বিশ্ব এক না হয়ে
একে অপরের দিকে আঙ্গুল তুলছে
তারা জাতে মুসলিম তা ভুলছে
ক্ষমতার দ্বন্দ্বে নিজেদের মগজ গুলছে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।