......
- শাকিল আহমেদ জয় ২৯-০৩-২০২৪

........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

abdullahmolla
১৭-০৩-২০২০ ১৯:৪৬ মিঃ

অসম্ভব সুন্দর!

almamun1996
১৫-০১-২০২০ ১৮:২০ মিঃ

ভালো লাগলো

almamun1996
১৫-০১-২০২০ ১৮:১৯ মিঃ

সুন্দর লিখেত কবি

M2_mohi
১৫-০১-২০২০ ১৪:৪৯ মিঃ

মনোমুগ্ধকর প্রতিটি চারণ l

Sjoy
১৪-১২-২০১৯ ১৬:৪৮ মিঃ

দারুন কবিতা