অণুকাব্য ৩
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

আমার বোনটা ভীষণ লক্ষ্মী
ভাই এর হৃদয় টিয়া পক্ষী।
সারাজীবন থাকিস রে তুই ভালো
ঘরে জ্বেলে সুখের প্রদীপ আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।