অণুকাব্য ৪
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

ভীষণ ভালবেসে যারে
লালন করে-হৃদয় গভীরে
সে-তো দেখবে রোজ স্বপ্ন,
যদি থাকে মনে আত্মবিশ্বাস
তবে অন্তর বাসনা হবে পূর্ণ।
হতাশায় কভু ছেড়না আশ্বাস।।
২০/৭/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।