অণুকাব্য ১০
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

যতই থাকো না-অন্তরালে
নিশ্চয়ই দেখা হবে,
দাঁড়িয়ে পুষ্প হাতে রবে
এ হৃদয় চুপিচুপি বলে।
২৪/০৭/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।