অণুকাব্য ১১
- হোসাইন মুহম্মদ কবির ২০-০৪-২০২৪

প্রাণ প্রিয় সহধর্মিণী
তুমি আমার স্বপ্ন রানী।
ও রূপ দেখে মুগ্ধ নয়ন
তোমায় পেয়ে ধন্য জীবন।
২৫/০৭/১৯

,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।