অণুকাব্য ১৩
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

সকল অভিমান ছিন্ন করে
জানি একদিন আসবে ফিরে,
আমার ভালবাসার স্বপ্নপুরে
এ দৃঢ় প্রত্যয় বিরহী অন্তরে।
২৭/৭/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।