অণুকাব্য ১৮
- হোসাইন মুহম্মদ কবির ১৯-০৪-২০২৪

আজ যে বড় অক্ষম
পেতে তোমার দর্শন,
নিরবে আকাশে দেখি
প্রেমের এ বিসর্জন।
২/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।