অণুকাব্য ১৯
- হোসাইন মুহম্মদ কবির ২৪-০৪-২০২৪

তোমার মাঝে সর্গ নরক
তোমার মাঝেই বাস,
ভালবাসার কৃষক আমি
করছি জমিন চাষ।
২/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।