মানুষ কে মানুষের চোখে দেখুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

মানুষ কে মানুষের চোখে দেখুন
ধর্মের চোখে নয়,
ধর্মের চোখে মানুষ কে দেখলে
মানুষের মনুষ্যত্ব হবে ক্ষয়..৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।