বিবাহে প্রেমে অভিশাপ আসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

বিবাহে প্রেমে অভিশাপ আসে
বিবাহে প্রেমের রোমাঞ্চ থাকে না পাশে,
বিবাহে প্রেম কাশে
আবার কখনো প্রেম ভিভোর্স হাসি হাসে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।