ধর্ম বলে কিছু নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ধর্ম বলে কিছু নেই
ধর্ম বিশ্বাস স্থাপনের ভিত্তি মাত্র,
ধর্মে বিশ্বাস রেখে আমরা
ধর্মান্ধ মানুষ হই আবর্ত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।