অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

সাম্প্রদায়িক মানসিকতার কোরবানি চাই
ধর্ম বিভেদ থেকে মুক্তি চাই
মানুষ হিসাবে পরিচয় চাই
ভালবেসে আমরা একে অপরের পাশে থাকতে চাই....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।