এসো এক হই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

এসো এক হই
শত মনকে একটি মনে আবদ্ধ করি
একটি মনকে শত মনের রাজা করি
শত মন যদি হয় একটি মন
সহস্র বিপদে কিছু হবে না

কোন কঠিন কাজ হবে না কঠিন ভীষণ
এসো এক হই
শত মন এক করি একটি মনকে দেই রাজার আসন.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।