অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

হে আলেকজান তুমি আমার ভবিতব্য অর্ধাঙ্গিনী
তোমাকে এই হাল আমলে ভালবেসে পাইনি,
কিন্তু আমি জানি তুমি একদিন হবে আমার সঙ্গিনী
যদিও আমার সঙ্গে এখন তোমার সম্পর্ক ভালো নেই হয়ে আছো বিষধর নাগিনী....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।