বিবাহ করে করেছি মহাভুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

বিবাহ করে করছি মহাভুল
বিবাহ করে হারিয়েছি সকল ভালবাসার কূল
বিবাহ আমার বক্ষে মেরেছে মরণ শূল
জানি না কবে ঘুচবে সেই ভুলের মাসুল.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।