একটা সকাল চাই
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

একটা সকাল চাই-
যে সকালে কোন পত্রিকায়
বের হবে না কোন রক্তাভ খবর,
স্বজন হারার ক্রন্দনরত কোন
মুখের ছবিও ছাপা থাকবে না,
থাকবে না কোন রোড এক্সিডেন্ট এ
শেষ যাত্রার করুণ পরিনতি।

একটা সকাল চাই-
ভালোবাসা দিয়ে যার শুরু।
------------
১৪/০৮/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৮-০৮-২০১৯ ১৬:১৭ মিঃ

একটা সকাল চাই