এক পেয়ালা ভালোবাসা চাই
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

কবিতার দরকারে রুদ্রের কাছে যাই
জ্ঞানের দরকারে যাই বইপথ
স্নেহের দরকারে চাই মা
ভয়, ব্যথা দুঃখে যওয়া হয় ঈশ্বর
আর ভালোবাসার দরকারে শুঁধুই তোমার কাছেতে যাওয়া
এক পেয়ালা ভালোবাসা দেবে কি? অাশালতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।