আমার মধ্যে আমি
- মো : নাহিদ সরদার ১৮-০৪-২০২৪

আমার মধ্যে আমি
ঝাপসা একটা ছবি
তবুও আমি দামি
তুই কি আমায় চাবি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।