চাঁদ প্রকাশে প্রেমিক ভেজে
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

লেহার বেলায় ছন্দ আসে
কওয়ার বেলায় না,
তোমার লগে দেহা হইলে
কথা কমুনা।

আমার বেলায় দেইখা নিছো
তোমার বেলায় কই
চক্ষে আমি শইস্য দেহি
জানো কি-তা সই।

চাঁদ যে তুমি মনগগনে
লুকাইয়া থাহো ক্যানো
চাঁদ গুটাইলে অমনিশা
হেইয়া কি আর জানো?

অমানিশায় ভিষন জ্বলে
বুঝতি কি-তা পারো
চাঁদ প্রকাশে প্রেমিক ভেজে
একটু প্রকাশ করো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।