লাইভ
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

বন্ধুরা আমি সুনীল
এই মুহূর্তে আমি দাড়িয়ে রয়েছি পুড়ে চলা এক স্কুলের সামনে
পিছনে যে ধোঁয়ার কুণ্ডলী দেখছেন সেটা বই পোড়া ধোঁয়া
আগুনের স্পিড দেখুন কেমন করে বই,খাতা,বেঞ্চ, জ্বালিয়ে টিনগুলোকে পুড়ে চলেছে,
আর এবার যাদেরকে দেখতে পাচ্ছেন তাঁরাও আমার মতো লাইভে আছেন
একটা স্কুল জ্বলে যাচ্ছে পুড়ে যাচ্ছে
আপনারা বেশি বেশি লাইক এবং শেয়ার করুন
আর আমাকে দেখতে থাকুন যতক্ষণ না পুড়ে নিঃশেষ হয় ততক্ষন আমি সুনীল আপনাদের সাথে আছি।
হ্যাঁ, বন্ধুরা আপনারা কি আমাকে দেখতে পাচ্ছেন
আমি প্রতিবাদ
আপনার দেখছেন পিছনে জঘন্য একটা ঘঠনা ঘটে চলেছে
দেখুন ছেলেটা মেয়ের কাপড়টা খোলার চেষ্টা করছে
দু'হাত বেধে নিয়েছে ইতমধ্যে
এবার চলছে বস্ত্রহরণ
আচ্ছা জুম করে দিলাম
এবার দেখতে পাচ্ছেন নিশ্চয়
ছেলেটার হায়েনার মতো বিশ্রী হাসি দেখে
আপনাদের অবশ্যই রাগ হচ্ছে
আহ্! কি সর্বনাশ ছেলেটা হাতে ছুরি বের করেছে
অধৈর্য হবেন না
আমি সাথে আছি যতক্ষন না পর্যন্ত মেয়েটার নিথর দেহ পড়ে থাকবে আমি অবশ্যই আপনাদের সাথে আছি
এই জঘন্য কুকর্মের প্রতিবাদ করতে আপনার বেশি বেশি কমেন্ট এবং শেয়ার করুন।

১৩/০৯/ ২০১৮
বৃহস্পতিবার, বিকাল:৫:০০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।