একটু ভালোবেসো
- ফয়েজ উল্লাহ রবি ০২-০৫-২০২৪

অল্প ব্যথায় ব্যথা লেখে, বেশি ব্যথায় ব্যাথা
বুকের মাঝে লুকিয়ে রাখে গোপন সব কথা ।
গুমরে মরে কথা গুলো অশ্রু ঝরে চোখে
মুখে হাসি বুকে ব্যথা তবুও হাসে দুখে ।
নিজকে রেখে আগুন বুকে জল ছড়ায় সেই গ্রামে
দুঃখের নদী পাড়ি দিয়ে; দেয় সুখ বিনা দামে ।
মাটির মানুষ আসলে সে খাঁটি মাটির গড়া
কারো সুখে-দুঃখে দিবা-নিশি থাকে খাড়া ।
চায় না কিছু বিনিময়ে একটু ভালোবেসো
ও তার মন্দ দিনে পাশে থেকো কাছে আইসো ।

০১ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।