কেনোই ভালোবাসলি (গীত)
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

চেড়েই যাবি যদি রে তুই কেনোই ভালোবাসলি
দুঃখের সাগর জীবন করে কেনোই কাছে আসলি ।।

ভালোই ছিলাম একলা জীবন একাই ভুবন রাঙ্গে
প্রেমের ধোঁকায় প্রতিদিনই স্বপ্ন যে আজ ভাঙ্গে ।।
সাজানো ঘর সুন্দর বাগন একাই ভেঙে দিলি ।। ঐ

তোর কাছে মন জমা রেখে করতে বিশ্ব জয়
আমার সকল পাওয়া গুলো এক ইশারায় ক্ষয় ।।
মজে তোর মধুর মায়ায় দুখ সাগরে ভাসালি । ঐ

০২ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯

ছন্দ: স্বরবৃত্ত
পর্ব বিভাজন: পূর্ণমাত্রা-৪, অপূর্ণ মাত্রা-২,১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।