তোমার লাইগা (গীত)
- ফয়েজ উল্লাহ রবি - প্রথম প্রকাশ (youtube) ২০-০৪-২০২৪

তোমার লাইগা রোজ সাজাইতাম ফুল-পাখিদের মেলা,
কেমন কইরা ভুইলা গেলা সেই স্মৃতিরই বেলা ।।
এক পলকে ভাইঙ্গা দিলা কি নিঠুরো তোমার খেলা ।।

কেমন কইরা এমন হইলা ভাবতে মনে দুঃখ লাগে
বদলে যাইবা এমন কইরা, ভাবিনি তা কভু আগে ।।
ফাইট্টা যায় বুকটা আমার দেইখা তোমার অবহেলা ।।

এই আমারে দুঃখ দিলা দূরে গিয়া সুখি হইলা
সেই নদীতেই সাঁতার কাটি সুখ জলেরি সাগর বইলা ।।
এক পলকে ভাইঙ্গা দিলা কি নিঠুরো তোমার খেলা ।।

ছন্দ: স্বরবৃত্ত

গানের ভিডিও লিংক-

https://www.youtube.com/watch?v=dA_DI4Xv8y8

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।