ব্যবধান-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

মিটে যাবে সব ব্যবধান
যখন; মানুষ মানুষে সমান !
বন্ধ হবে এই সব লুটের কারবার,
যখন; সুষ্ঠ বিচার করবে সরকার ।
আঁধার সব পালাবে দূরে- যতো মন্দ লোক
রাষ্ট্র যখন বুঝবে দেশের শোক !
দুর্নীতবাজ দালাল যারা ঘাপটি মেরে সরকারের ঘাড়ে
হারানো যায় না ওদের, আসে ফিরে বারে-বারে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।