তোমার চলে যাওয়া
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

তোমার চলে যাওয়া দেখে-দেখে কাটছে আমার বেলা কেঁদে-কেঁদে,
কী হবে অযথায় ভেবে-ভেবে আসবে কি আর সেজে-গুজে ।
ফুল ফুটে আর ঝড়ে ভুলে যায় মানুষ তারে দিনে
হারিয়ে যায় ঘ্রাণ ছড়িয়ে ফুল ডাস্টবিনে ।।
ছেড়ে গেলে শূন্য করে প্রেমো ডোরে বেঁধে-
একাই আমি কাঁদছি বসে তোমার পথো চেয়ে
তোমার নামে তোমার দামে যাচ্ছি যে গান গেয়ে ।
অনেক সময় মেঘ করেও হয়না বৃষ্টি
বাতাস আসলেই হয় না ঝড় সৃষ্টি ।
বেলা শেষে ফিরে পাখি আপন নীড়ে
ভুলে গিয়ে গ্লানি সবই নতুন সুরে ফিরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

faizbd1
২৬-০৯-২০১৯ ২০:১০ মিঃ

সহস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা কবি #ফাহাদ

faizbd1
২৬-০৯-২০১৯ ২০:১০ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা শুভ কামনা প্রিয় #অন্তর

Fahadh
২৬-০৮-২০১৯ ১৭:৩৭ মিঃ

অনেক ভালো লিখেছেন।

wasemul
২৬-০৮-২০১৯ ১৪:০৩ মিঃ

Wow